ইসলামবিরোধীদের জবাব 11.07.2022 APK MOD (UNLOCK/Unlimited Money) Download

5 (2.16K)Apps, Education

Description of ইসলামবিরোধীদের জবাব

ইসলামবিরোধীদের জবাব APK MOD (UNLOCK/Unlimited Money) DownloadResponse-to-anti-islam.com– ইসলামের বিরুদ্ধে উত্থাপিত প্রশ্নসমূহের জবাব ও সংশয়ের নিরসন।

ইসলামের বিরুদ্ধে উন্থাপিত নানাবিধ অবান্তর প্রশ্ন, যেমন রাসূল (সা)-এর বৈবাহিক জীবন সংক্রান্ত অভিযোগ, রাসূল(সা) ও আয়েশা (রাঃ)-কে নিয়ে মিথ্যাচার, কিংবা তথাকথিত বৈজ্ঞানিক ভুলের অভিযোগ… এরকম বহু অভিযোগের বৈজ্ঞানিক, যৌক্তিক উত্তর রেফারেন্স সহ নিয়ে আপনাদের জন্য আমরা হাজির হয়েছি।
ইনশা আল্লাহ্‌, এই অ্যাপের লেখাসমূহ আপনার অনেক সংশয় নিরসন করতে এবং বহু প্রশ্নের সদুত্তর দিতে সক্ষম হবে।

response-to-anti-islam.com কুরআন ও সহীহ হাদিস ভিত্তিক ইসলামী ওয়েবসাইট। এতে রয়েছে শত শত পোস্ট যা প্রতিনিয়ত আপডেট করা হয়। এটি ইসলামের সত্যতা তথা সচেতন মুসলিম এবং অমুসলিমদের মাঝে ইসলামের বিরুদ্ধে আরোপিত অভিযোগগুলোর খণ্ডনের জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। “ইসলামবিরোধীদের জবাব Response to Anti-Islam” অ্যাপটি এই প্রচেষ্টারই অংশ।

“ইসলামবিরোধীদের জবাব Response to Anti-Islam” – এ প্রকাশিত মতামত সম্পূর্ণভাবে সংশ্লিষ্ট পোষ্টের লেখকের আথবা বক্তার নিজস্ব দৃষ্টিভঙ্গি, যা শুধুমাত্র তথ্যজ্ঞাপক বা ইসলামের বিরুদ্ধে আরোপিত অভিযোগের খণ্ডনের উদ্দেশ্যে প্রকাশিত, অবৈধ উদ্দেশ্যে নয়। কারও উদ্দেশ্যমূলক, অসংযত অথবা অবহেলামূলক কার্যকলাপের জন্য এই ওয়েবসাইটের অ্যাডমিনরা দায়ী নয়।

আল্লাহ যেন আমাদের এই দাওয়াত প্রচেষ্টা কবুল করেন, আমাদেরকে কবুল করেন, এবং আমাদের স্বপ্ন ও উদ্দেশ্য পূরণে সাহায্য করেন। আমীন।

কোন রাজনৈতিক দল বা সংগঠন, বা কোন বিশেষ মতাবলম্বীদের সাথে এই ওয়েবসাইটের কোনো রকম সংশ্লিষ্টতা নেই।

এই ওয়েবসাইটে এভেইলেবল কোনো কন্টেন্টের লেখক, বক্তা, প্রকাশক, সহযোগী প্রতিষ্ঠান বা দলের সাথে আমাদের কোন রকম চুক্তি /সংশ্লিষ্টতা নেই। এখানে প্রাপ্ত সকল উপকরণের মৌলিক উদ্দেশ্য জ্ঞান অর্জন এবং ইসলামের বিরুদ্ধে তোলা অভিযোগগুলোর খণ্ডন।

response.to.anti.islam

App Information of ইসলামবিরোধীদের জবাব

App Name ইসলামবিরোধীদের জবাব v
Genre Apps, Education
Size
Latest Version
Get it On Google Play
Update2022-09-15T00:00:00.000Z
Package Nameresponse.to.anti.islam
Rating 5 ( 2.16K )
Installs10K+
Download APK