কোন দোয়া পড়লে কি হয়~ দোয়ার  APK MOD (UNLOCK/Unlimited Money) Download

কোন দোয়া পড়লে কি হয়~ দোয়ার APK MOD (UNLOCK/Unlimited Money) Download

Description of কোন দোয়া পড়লে কি হয়~ দোয়ার

কোন দোয়া পড়লে কি হয়~ দোয়ার APK MOD (UNLOCK/Unlimited Money) Downloadকোন দুআ পড়লে কি হয় ~ Kon Dua porle ki hoy

কোন সময় কি দুয়া করবেন তা নিয়েই আমাদের এইবাবেরে অ্যাপ কোন দোয়া পড়লে কি হয় বাংলা দোয়ার অ্যাপ। দোয়া ও দোয়ার ফজিলত সম্পর্কে জানতে পারবেন আমাদের কোন সময়ে কোন দুয়া পড়বেন নিয়ে দোয়ার ভান্ডার অ্যাপ থেকে। মহানবী হযরত মুহাম্মদ (সা.) কোন কোন দোয়া বেশী পড়তেন এবং সাহাবিদের পড়তে বলতেন সেসব নিয়েই দোয়ার অ্যাপ। ই কোন দোয়া পড়লে কত নেকি পাওয়া যায় তা আমরা অনেকেই জানিনা।আমাদের দোয়ার ভাণ্ডার অ্যাপ থেকে আপনি খুব সহজেই দোয়াগুলও শিখতে পারবেন। ৪০ রাব্বানা দোয়া Rabbana Dua নিয়ে খুব শীঘ্রই আমরা একটি অ্যাপ বের করার চেষ্টা করবো। আমাদের এই অ্যাপটি মাসনুন দোয়ার বই গুলোর বিকল্প হিসেবে কাজ করবে।

আমরা সাধারণত কবিরা গুনাহ মাপের দোয়া, গোনাহ মাফের দোয়া, বিশ লক্ষ নেকির দোয়া,কোরানে বর্নিত সর্বশ্রেষ্ঠ দোয়া , যে দোয়ায় আল্লাহ সন্তুষ্ট হন , দুর্ঘটনা থেকে নিরাপদে থাকার দুয়া , যে দুআ পাঠে ৪০ লাখ নেকি আমলনামায় লিখা হয় , বিপদের সময় পাঠ করার দোয়া , দূরারোগ্য ব্যাধি থেকে রক্ষার দোয়া , ঝণ মুক্তির দোয়া , প্রিয় নবীকে স্বপ্নে দেখার আমল , জান্নাত লাভের উপায় বা দুয়া , জাহান্নামের আজাব থেকে মুক্তির দুআ , নেক আমল , নামাজের দোয়া । নামাজের প্রয়োজনিয় সুরা ও দোয়া , দোয়ার ভান্ডার , জানাজার নামাজের দোয়া , নামাজের জন্যে সূরা ও দোয়া , -নামাজ শিক্ষা , দোয়া সমূহ , নামাজ পড়ার নিয়মাবলী , বাংলা নামাজ শিক্ষা এই সকল শিরোনামে সার্চ করে দোয়ার বই গুলো খুজে থাকি। কিন্তু সহীহ দোয়ার ভান্ডার বা দোয়ার বই নিয়ে আমাদের তেমন কোন চিন্তা ফিকির থাকে না। আমল যদি সহীহ হয় তাহলে অল্প আমলই নাজাতের জন্যে যথেষ্ঠ এই শিক্ষা আমরা হাদীসা থেকে পাই ।কিন্তু দোয়ার বই কিংবা কোন দুয়ার কি ফজিলত এমন আমলের ক্ষেত্রে আমরা সহীহ আমলকে ছেড়ে দিয়ে , যয়ীফ কিংবা জাল হাদীসের আমল করে ফেলি মাঝেমধ্যেই। আমাদের এই অ্যাপটি সহীহ দোয়ার ভাণ্ডার হিসেবে কাজ করবে ইনশাআল্লাহ।আপনাদের সাপোর্ট পেলে ইনশাআল্লাহ আমরা আরো অনেক ফজিলতপূর্ন দোয়ার আমল নিয়ে আসার চেষ্টা করবৈ।

Kon Dua porle ki hoy is an educational islamic app. We collectes Dua from hisnul muslim (Dua & Zikr) books which is one of the most relevant bangla dua book. We provides some masnoon dua bangla and rabbana dua in this app. We have some apps where we includes namazer dua bangla & istikhara dua. This app acts as a bangla dua book. Kon dua r ki fojilot app is simmilar app. If you practices daily islamic dua through our app , you will be benifited InShahAllah. This Bangla dua apps brought to by Royal Bnegal App. Download this app and Give us your feedback. Give 5* ratings to inspire & encoursage us. Assalamu aalaikum.

Direct download link of this app:- https://play.google.com/store/apps/details?id=com.royal_bengal_apps.kon_dua_porle_ki_hoy

com.royal_bengal_apps.kon_dua_porle_ki_hoy

App Information of কোন দোয়া পড়লে কি হয়~ দোয়ার

App Name কোন দোয়া পড়লে কি হয়~ দোয়ার v
Genre Apps, Books & Reference
Size
Latest Version
Get it On Google Play
UpdateAug 28, 2022
Package Namecom.royal_bengal_apps.kon_dua_porle_ki_hoy
Rating
Installs50K+
Download APK